চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ময়লার স্তুপে মিললো নবজাতকের লাশ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর হাসপাতালের নতুন ভবনের জরুরি বিভাগের সামনে ময়লার স্তুপ থেকে একদিনের শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল ৪টার দিকে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে কেউ অবৈধভাবে গর্ভপাত ঘটিয়ে নবজাতকের লাশ ময়লার ভাগাড়ে ফেলে গেছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে হাসপাতালে চিকিৎসা নিতে আসা এক রোগীর স্বজন ময়লার স্তুপের মধ্যে মাথার চুল দেখতে পেয়ে জরুরি বিভাগে স্বেচ্ছাসেবকদের জানান। খবর পেয়ে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন ঘটনাস্থলে পৌঁছে ময়লার স্তুপ থেকে মৃত নবজাতককে উদ্ধার করেন এবং পরিক্ষা-নিরিক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। ডা. ওয়াহেদ মাহমুদ রবিন বলেন, স্বেচ্ছাসেবকদের মাধ্যমে জানতে পেরে ময়লার স্তুপ থেকে নবজাতকটি উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে আসি। পরীক্ষা-নিরীক্ষার পর মৃত ঘোষণা করা হয়। ধারণা করা হচ্ছে একদিনের মেয়ে নবজাতক। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। মৃত্যুর কারণ নির্ণয় করা সম্ভব হয়নি। ময়নাতদন্ত করলে মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব। চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, জরুরি বিভাগের চিকিৎসক মৃত নবজাতকটি উদ্ধার করে বিষয়টি আমাদের জানায়। আমরা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। ধারণা করা হচ্ছে, কেউ অবৈধভাবে গর্ভপাত ঘটিয়ে নবজাতকের লাশ ময়লার ভাগাড়ে ফেলে গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More