চুয়াডাঙ্গায় মাদকসহ দুজনকে আটকের পর ভিন্ন মেয়াদে কারাদণ্ড 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক দুটি অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মাদকসহ দুজনকে আটকের পর ভিন্ন মেয়াদে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার সকালে শহরের পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২০ গ্রাম গাঁজা ও ২ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। ভ্রাম্যমাণ আদালত দুটি পরিচালনা করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়া। সাজাপ্রাপ্ত দুজন হলেন, চুয়াডাঙ্গা জেলা শহরের মসজিদপাড়ার মৃত জনি হোসেনের ছেলে জিসান হোসেন (২১) এবং জ্বিনতলা মল্লিকপাড়ার মৃত ইসহাক বিশ্বাসের ছেলে আসলাম হোসেন (৪২)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক নাজমুল হোসেন খান, উপ-পরিদর্শক সাহারা ইয়াসমিন, উপ-পরিদর্শক আকবর হোসেন সঙ্গীয় ফোর্সসহ গতকাল সোমবার সকালে চুয়াডাঙ্গা জেলা শহরের বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালান। অভিযানকালে সকাল সাড়ে ৯টার দিকে মসজিদপাড়ার জিসান হোসেনকে ২০ গ্রাম গাঁজাসহ নিজ বাড়ি থেকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে তিন মাসের কারাদ- ও ২০০ টাকা অর্থদ- প্রদান করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়া। পরে সকাল সাড়ে ১০টার দিকে শহরের মাথাভাঙ্গা ব্রিজ এলাকা থেকে আটক করা হয় আসলাম হোসেনকে। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ২ অ্যাম্পুল নিষিদ্ধ ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশন। ভ্রাম্যমাণ আদালত তাকেও ৬ মাসের কারাদ- ও একশ টাকা অর্থদ- প্রদান করেন। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More