চুয়াডাঙ্গায় পানি উৎপাদনকারী দুই কারখানা সিলগালা

নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিএসটিআইয়ের অভিযান

স্টাফ রিপোর্টার: বিএসটিআইর লাইসেন্স না থাকায় চুয়াডাঙ্গায় পানি উৎপাদনকারী দুই কারখানা অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করে সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে সদর উপজলা সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ আদেশ দেন।

চুয়াডাঙ্গা সদর উপজলা সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম বলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার বাগানপাড়ার লাইফ ওয়াটার ও চাঁদমারি মাঠ এলাকার অ্যাকোয়া ওয়াটার কারখানায় অভিযান চালানো হয়। তারা দীর্ঘদিন ধরে পানি প্রক্রিয়াজাতকরণ করে জারের মাধ্যমে পানি বিক্রি করে আসলেও তাদের প্রতিষ্ঠানের বিএসটিআই অনুমোদন বা লাইসেন্স পাওয়া যায়নি। ফলে তারা অবৈধ পন্থায় পানির ব্যবসা করে আসছিল বলে প্রমাণিত হয়। এই অপরাধে প্রতিষ্ঠান দুটি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করে সিলগালা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিএসটিআইয়ের খুলনা বিভাগীয় সহকারী পরিচালক নায়ের আওসাফ। সহযোগিতা করেন চুয়াডাঙ্গা সদর থানা পুলিশসহ সংশ্লিষ্টরা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More