চুয়াডাঙ্গায় চাকরিতে জাতীয়করণের দাবিতে সাধারণ আনসারদের বিক্ষোভ ও মানববন্ধন

চাকরি জাতীয়করণ না করলে এক দফা দাবি চালিয়ে যাওয়ার ঘোষণা

স্টাফ রিপোর্টার: ‘চুক্তি থেকে মুক্তি চাই, আত্তীকরণ নয়, জাতীয়করণ চাই’ একদফা এক দাবি, মানতে হবে মানতে হবে। সাধারণ আনসারের চাকরি জাতীয়করণ করতে হবে। এসব সেøাগানে চাকরি জাতীয়করণের এক দফা দাবিতে চুয়াডাঙ্গায় মানববন্ধন করেছেন জেলার কর্মরত স্মার্ট কার্ডধারী ২৪০জন আনসার সদস্য। একই সাথে পথসভা শেষে জেলা আনসার প্লাটুন কমান্ডার কৃষ্ণপদ’র কাছে একদফা দাবি সম্বলিত স্বারকলিপি প্রদান করা হয়েছে। কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গতকাল রোববার দুপুর সাড়ে ১২টায় চুয়াডাঙ্গার সাধারণ আনসার সহকারী প্লাটুন কমান্ডার (এপিসি) শাহিদের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল মানববন্ধন ও স্বারকলিপি প্রদান করা হয়। তার আগে শতাধিক আনসার সদস্য দুপুর ১২টায় পোষাক পরা অবস্থায় চুয়াডাঙ্গা শহীদ হাসান চত্বরে জড়ো হন। এরপর তারা তাদের চাকরি জাতীয়করণের দাবি তুলে বিক্ষোভ মিছিল সহকারে চুয়াডাঙ্গা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সামনে এসে মানববন্ধন ও পথসভা করে।
পথসভায় চুয়াডাঙ্গা জেলা আনসারের সহকারী প্লাটুন কমান্ডার (এপিসি) শাহিদ তার বক্তব্যে বলেন, সাধারণ আনসার সদস্যরা বৈষম্যের শিকার হয়ে আসছেন। আমরা এ বৈষম্যের হাত থেকে মুক্তি চায়। তিনি আরও জানান, চাকরি জাতীয়করণ না হওয়া পর্যন্ত তাদের আন্দোলন অব্যাহত থাকবে। এ সময় অন্যান্য আনসার সদস্যরা তারা তাদের বক্তব্যে তাদের ওপর নানা অনিয়ম-অবিচার ও বৈষম্যের কথা তুলে ধরেন। সবশেষে তারা দাবি সম্বলিত সেøাগান সহকারে মিছিল করতে করতে শহরের উপকণ্ঠ আলুকদিয়া জেলা আসনার প্লাটুন কমান্ডার কৃষ্ণপদ’র কাছে চাকরি জাতীয়করণের দাবিতে এক স্বারকলিপি প্রদান করে। মানববন্ধনে প্লাটুন কমান্ডার কৃষ্ণপদ, রোকন উদ্দিন, সহকারী প্লাটুন কমান্ডার আবু সাঈদ, সাহেদ আলম, মানসুর আলী, সমন্বয়কারী সাহাবুল, রিপন দাস, রইস উদ্দিন, আনোয়ার হোসেন, মদন দাস, সাধারণ আনসার সদস্য সিরাজুল ইসলাম, রবিউল ইসলাম, আনারুল ইসলাম, আলাউদ্দিন, উজ্জ্বল, আশরাফ, শাহাবুল, হাবিবুল্লাহসহ সকল আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More