চুয়াডাঙ্গায় গাঁজাসহ আটক তিনজনকে ভ্রাম্যমাণ আদালতে জেল-জরিমানা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় গাঁজাসহ তিনজনকে আটকের পর কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার দুপুরে চুয়াডাঙ্গা পৌর এলাকার বুজরুকগড়গড়ি এলাকায় অভিযান চালিয়ে ৪শ’ ২৫ গ্রাম গাঁজাসহ তাদেরকে আটক করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের ভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়া। সাজাপ্রাপ্তরা হলেন, চুয়াডাঙ্গা শহরের গুলশান পাড়ার মিজানুর রহমানের ছেলে রায়হান (২৫), সদর উপজেলার দশমী গ্রামের আব্দুর রহিমের ছেলে রবিউল ইসলাম (২১) ও একই এলাকার মৃত ছামসুল হকের ছেলে সজীব হাসান (২৩)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক শরিয়ত উল্লাহ, উপ পরিদর্শক আকবর আলী, উপ পরিদর্শক সাহারা ইয়াসমিন সঙ্গীয় ফোর্সসহ পৌর এলাকার বুজরুকগড়গড়ি ময়নাকুড়ির মাঠে অভিযান চালিয়ে ১০০ গ্রাম গাঁজাসহ রায়হানকে আটক করেন। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে রায়হানকে ৭ দিনের বিনাশ্রম কারাদ- ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়। দুপুর সাড়ে ১২টার দিকে বুজরুকগড়গড়ি বুদ্ধিমানপাড়া কবরস্থানের পেছন থেকে ১শ’ ৫০ গ্রাম গাঁজাসহ রবিউল ইসলামকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে রবিউল ইসলামকে ৩ মাসের বিনাশ্রম কারাদ- ও ৫০০ টাকা জরিমানা করা হয়। পরে দুপুর দেড়টার দিকে বুজরুকগড়গড়ি ময়নাকুড়ি মাঠের একটি মেহগনি বাগানের ভেতর থেকে ১৭৫ গ্রাম গাঁজাসহ সজীব হাসানকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সজীবকে ৩ মাসের বিনাশ্রম কারাদ- ও ৫০০ টাকা জরিমানা করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত তিনজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More