চুয়াডাঙ্গার মৎস্যজীবীদের অস্ত্রের রুখে জিম্মি করে লুটপাট : মারধর 

ঝিনাইদহের কোটচাঁদপুরে আলমসাধু গতিরোধ করে ডাকাত দলের তান্ডব

গড়াইটুপি প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুরে আলমসাধু গতিরোধ করে তা-ব চালিয়েছে ডাকাতদল। এ সময় অস্ত্রের মুখে জিম্মি করে চুয়াডাঙ্গার ৮-১০ জন মৎস্যজীবীর কাছ থেকে নগদ টাকা লুটপাট করেছে ডাকাত দল। টাকা পয়সা দিতে অস্বীকৃতি জানালে কয়েকজনকে মারধর করারও অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে চুয়াডাঙ্গার তেঘরি- কোটচাঁদপুরের ভোমরাডাঙ্গা সড়কে।

সূত্রে জানা গেছে, গত বুধবার ভোরে চুয়াডাঙ্গার গড়াইটুপি ইউনিয়নের তেঘরি গ্রামের মালোপাড়া থেকে ৮-১০ জন মাছ ধরার উদ্দেশ্যে কোটচাঁদপুর যাচ্ছিলেন। পথিমধ্যে কোটচাঁদপুর উপজেলার ভোমরাডাঙ্গা ঈদগাহ সন্নিকটে পৌঁছুলে ৭-৮জন মুখোশধারী ডাকাতদল তাদের বহনকরা দুটি আলমসাধু গতিরোধ করে। এ সময় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৫-৬ হাজার টাকা কেড়ে নেয় ডাকাতদল। টাকা দিতে অস্বীকৃতি জানালে কয়েকজনকে মারধরও করা হয়। এ ঘটনায় নজরুল ইসলাম নামের একজনকে দায়ের উল্টোপিঠ দিয়ে আঘাত করলে তার দুটি দাঁত ভেঙে যায়।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য ফারুক হোসেন চাঁন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমাদের গ্রাম থেকে জোটবদ্ধ হয়ে কিছু লোকজন একত্রিত হয়ে প্রতিদিন মাছ ধরতে যায়। বুধবার রাতে যাওয়ার পথে হঠাৎ তাদের গাড়ির গতিরোধ করে টাকা পয়সা কেড়ে নিয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More