আ.লীগ মানুষের বাক স্বাধীনতা কেড়ে নিয়েছিল

আলমডাঙ্গায় পৃথক দুটি স্থানে জামায়াত ইসলামীর দোয়া অনুষ্ঠানে বক্তারা

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় বৈষম্য বিরোধী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২৭ আগস্ট মঙ্গলবার বিকেলে বেলগাছী ইউনিয়ন জামায়াত ইসলামীর আয়োজনে বেলগাছী বাজারে ঐক্য সমাবেশ ও কালিদাসপুর ইউনিয়ন জামায়াত ইসলামীর আয়োজনে রেলগেটে গণসমাবেশ অনুষ্ঠিত হয়।
আলমডাঙ্গায় বৈষম্য বিরোধী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের রুহের মাগফেরাত কামনায় ও আহতদের সুস্থতা কামনায় দোয়া ও ঐক্য সমাবেশে ইউনিয়ন জামায়াত ইসলামীর আমীর আমান উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা জামায়াত ইসলামীর আমীর ও নাগদাহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দারুস সালাম।
এ সময় তিনি বলেন, এদেশের অবৈধ স্বৈরাচার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের আলেম-ওলামাদেরকে নির্বিচারে হত্যা করেছে, মানুষের বাক স্বাধীনতা কেড়ে নিয়েছিল। তার চরিত্রের মাধ্যমে আমরা আজ বুঝতে পারেছি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কিভাবে বাকশাল কায়েম করতে চেয়েছিল। যেদিন তিনি নিহত হন অথচ কেউ কাঁদেনি। তিনি আরো বলেন, যারা বাংলাদেশ জামায়াতে ইসলামীকে নিষিদ্ধ করতে চেয়েছিল। তারা আজ নিজেরাই নিষিদ্ধ; দেশ থেকে পালিয়ে গিয়েছে। জামায়াতের নিবন্ধন বাতিল ও নিষিদ্ধের আদেশ আজ প্রত্যাহার করা হয়েছে আলহামদুলিল্লাহ।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা জামায়াত ইসলামীর সেক্রেটারি মামুন রেজা, উপজেলা নায়েবে আমীর সাবেক চেয়ারম্যান ইউসুফ আলী মাস্টার, উপজেলা তারবিয়াত সেক্রেটারি বিল্লাল হোসাইন, উপজেলা শ্রমিক বিভাগের সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রশিবিরের সভাপতি রবিউল ইসলাম। ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি মাওলানা শওকত আলীর উপস্থাপনায় উপস্থিত ছিলেন জামজামি ইউনিয়ন জামায়াত ইসলামীর আমীর ফজলুল হক, ডাউকি ইউনিয়ন জামায়াত ইসলামীর আমির সাজিবুর রহমান, ইউনিয়ন ওলামা বিভাগের সভাপতি মাওলানা শহিদুল ইসলাম, এম সবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আহসান হাবীব, বেলগাছী ইউনিয়ন জামায়াতের অর্থ সম্পাদক আব্দুর জব্বার, ইউনিয়ন ছাত্রশিবিরের সভাপতি হেলাল উদ্দিন, সেক্রেটারি রফিক আহমেদ, অর্থ সম্পাদক মাসুম বিল্লাহ সোহাগ, শ্রমিক কল্যাণ সেক্রেটারি আশরাফুল আলম, রুহুল আমিন মাস্টার, হাফেজ আতিকুর রহমানসহ বিভিন্ন ওয়ার্ড জামায়াতের দায়িত্বশীল নেতাকর্মীবৃন্দ। সমাবেশ শেষে সার্বিক পরিস্থিতির উন্নয়ন ও শহীদদের জন্য দোয়া করা হয়।
এদিকে, আলমডাঙ্গা কালিদাসপুর ইউনিয়ন জামায়াত ইসলামীর উদ্যোগে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের রুহের মাগফেরাত ও দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গণসমাবেশে ইউনিয়ন জামায়াত ইসলামীর আমীর আশাদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা জামায়াত ইসলামীর আমীর ও নাগদাহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দারুস সালাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা জামায়াত ইসলামীর সেক্রেটারি মামুন রেজা, সহকারী সেক্রেটারি প্রভাষক শফিউল আলম বকুল, তারবিয়াত সেক্রেটারি বিল্লাল হোসাইন। ইউনিয়ন জামায়াত ইসলামীর সেক্রেটারি সাদ্দাম হোসেনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন কুমারী ইউনিয়ন জামায়াতের আমীর শফিউজ্জামান মিঠু, ডাউকি ইউনিয়ন জামায়াত ইসলামীর আমীর সজিবুর রহমান, হারদী জামায়াত ইসলামীর সহকারী সেক্রেটারি শাজাহান আলী, হারদী মীর সামসুল ইসলাম পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক বেলাল হোসাইনসহ ইউনিয়ন জামায়াত ইসলামী ও সকল ওয়ার্ডের সদস্যবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More