আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে চার যুবকের জেল-জরিমানা

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় মাদক সেবনের অপরাধে ভ্রাম্যমাণ আদালতে ৪ যুবকের কারাদ- ও জরিমানা প্রদান করা হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে আলমডাঙ্গা মহিলা ডিগ্রী কলেজ যাত্রী ছাউনির নিকট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের ৪জনকে কারাদ- ও জরিমানা প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদ।

জানা গেছে, উপজেলার কুমারী ইউনিয়নের কামালপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে সুমন আলী (২৫) ও আলমডাঙ্গা পৌরসভার আনন্দধাম এলাকার খোকন অধিকারীর ছেলে হৃদয় অধিকারী (১৯), একই এলাকার মৃত শমসের আলীর ছেলে সুজন আলী (২১) ও টকিজ সিনেমাহল পাড়ার মৃত সাঈদ মোল্লার ছেলে আলামিন (২৫) মিলে মহিলা ডিগ্রী কলেজ যাত্রী ছাউনির নিকট মাদকদ্রব্য গাঁজা সেবন করছিলেন। এসময় আলমডাঙ্গা থানার এসআই দেবাশিষ, এএসআই শরিফুল ইসলাম, এএসআই মোস্তফা সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের আটক করেন। আটকের পর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদকে সংবাদ দেয়া হয়। সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের ৪ জনকে ৩ মাস করে বিনাশ্রম কারাদ- ও ১শ টাকা করে জরিমানা প্রদান করেন। গতকালই তাদের কারাগারে সোপর্দ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More