মেহেরপুরে জাল সনদ দেয়ার অভিযোগে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার: জাল সনদ প্রদানের অভিযোগ তুলে মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর ইউপি চেয়ারম্যান মুহা. আলম হুসাইনের বিরুদ্ধে মামলা করেছেন ইসমোতারা নামে ভুক্তভোগী এক নারী। গতকাল সোমবার দুপুরে মেহেরপুরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু বকর সিদ্দিকের আদালতে হাজির বাদী ইসমোতারা এ মামলা দায়ের করেন। বাদী ইসমোতারা একই ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামের বজলুর রহমানের মেয়ে।
মামলার এজাহারে বাদী অভিযোগ করেছেন, কাজীপুর ইউপি চেয়ারম্যান এলাকার ক্ষমতাধর ও প্রভাবশালী ব্যক্তি। বাদীর স্বামী মজনুর রহমান কুষ্টিয়া দৌলতপুর উপজেলার গোয়ালগ্রামের আব্দুল্লাহর ছেলে। বিনা অনুমতিতে সুমাইয়া খাতুন নামের আর এক নারীকে দ্বিতীয় বিয়ে করলে বাদী মুসলিম পারিবারিক আইনে একটি মামলা দায়ের করেন, যা বিচারাধীন। বাদী গত বছরের ২ আগস্ট চেয়ারম্যানে নিকট গিয়ে তালাকের নোটিশ সম্পর্কে অনুসন্ধান করলে চেয়ারম্যান বাদীর স্বামীর কোনো নোটিশ পাননি বলে জানিয়ে একটি প্রত্যয়নপত্র প্রদান করেন। পরবর্তীতে চলতি বছরের ২০ এপ্রিল নোটিশ পেয়েছেন উল্লেখ করে ২৫ মে একটি জাল, ভুয়া ও পণবিহীন প্রত্যয়নপত্র প্রদান করেন। কিন্তু ওই গ্রহণের তারিখের কোনো রেজিস্টারভুক্ত করা হয়নি। ওই নোটিশ বাদীর স্বামী মামলায় ব্যবহার করছেন, ফলে বাদী ন্যায় বিচার থেকে বঞ্চিত হচ্ছেন। বাদী আরও অভিযোগ করেন, চেয়ারম্যানকে জাল, ভুয়া, প্রত্যয়নপত্র দাখিলের কারণ জিজ্ঞাসা করলে আসামি কোনো কারণ ব্যাখ্যা ছাড়াই বাদীকে অপমান করে কার্যালয় থেকে বের করে দেন।

এছাড়া, আরও পড়ুনঃ

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More