মহেশপুরে ফেনসিডিলসহ প্রেমিক-প্রেমিকা আটক

মহেশপুর প্রতিনিধি: রোববার দিবাগত রাতে মহেশপুর উপজেলার জলিলপুর বটতলা তেমাথা নামক স্থান থেকে মোটরসাইকেল ও ফেনসিডিলসহ কলেজপড়ুয়া প্রেমিক-প্রেমিকা আটক। আটককৃতরা হলেন-ঝিনাইদহের কাঞ্চনপুরের বাবুর আলীর ছেলে মাসুম বিল্লাহ (২৫) ও শৈলকুপার দুধসর গ্রামের আব্দুল ওয়াদুদের মেয়ে মুনিয়া উম্মেজান পপি (২১)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোটরসাইকেল আরোহী প্রেমিক যুগলকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃতরা ঝিনাইদহ কেসি কলেজ ও ঝিনাইদহ পলিটেকনিক্যাল কলেজের শিক্ষার্থী বলে পরিচয় দেন। এ সময় অপর ২জন পালিয়ে যায়। এ বিষয়ে এসআই সুব্রত রায় জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জলিলপুর বটতলায় ওৎ পেতে ছিলো। দুই মোটরসাইকেলে দুই নারীসহ ৪জনকে দাড়ানোর জন্য সংকেত দিলে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলো। এ সময় তাদেরকে ধাওয়া করে ঝিনাইদহ কাঞ্চনপুর এলাকার মৃত বাবুর আলীর ছেলে মাসুম বিল্লাহ ও শৈলকুপা থানার দুধসর গ্রামের আব্দুল ওয়াদুদের মেয়ে মুনিয়া উম্মেজান পপিকে ২৫ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। মাসুম বিল্লাহ জানায়, সে ঝিনাইদহ কেসি কলেজে পড়ে এবং মুনিয়া জানায়, সে ঝিনাইদহ পলিটেকনিক্যাল কলেজে লেখাপড়া করে। এ ব্যাপারে মাদক আইনে মহেশপুর থানায় ৪জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। যার নং-১৮(৪)২৩। অপর পলাতক ২জন আসামি হলেন, উদয়পুর গ্রামের মোতালেব চৌধুরীর ছেলে জসিম উদ্দিন ও ঝিনাইদহ পাগলা কানাই মাদক স¤্রাজ্ঞী অনামিকা আফরোজ মুক্তা। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More