তাড়িসহ আটক চুয়াডাঙ্গার সাতগাড়ির মকসেদের কারাদণ্ড

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার সাতগাড়ির মকসেদ আলীকে তাড়িসহ আটকের পর কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার দুপুরে নিজ বাড়ি থেকে তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় উদ্ধার করা হয় ৬০ লিটার তাড়ি। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৩ মাসের কারাদ- প্রদান করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়া। সাজাপ্রাপ্ত মকসেদ আলী (৫৫) চুয়াডাঙ্গা পৌর এলাকার সাতগাড়ি পুরাতনপাড়ার মৃত রজব আলীর ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহ, উপ-পরিদর্শক আকবর আলী সঙ্গীয় ফোর্সসহ গতকাল শনিবার দুপুর একটার দিকে পৌর এলাকার সাতগাড়ি পুরাতনপাড়ায় অভিযান চালান। অভিযানকালে নিজ বাড়ি থেকে আটক করা হয় একই এলাকার মকসেদ আলীকে। এ সময় তার বাড়ি তল্লাশি করে রান্নাঘর থেকে উদ্ধার করা হয় ৬০ লিটার তাড়ি। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৩ মাসের কারাদ- ও দুইশ টাকা জরিমানা করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত মকসেদ আলীকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More