ঝিনাইদহের বাজার গোপালপুরে দুঃসাহসিক চুরি

বাজার গোপালপুর প্রতিনিধি: ঝিনাইদহের বাজার গোপালপুরে দুটি দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। গত পরশু শনিবার দিনগতরাতে এ চুরির ঘটনা ঘটে। চোরচক্র মোটরসাইকেল শোরুম থেকে নগদ অর্থ ও জুয়েলারি দোকান থেকে সোনা রুপার গয়নাসহ প্রায় ৬ লাখ টাকা চুরি করেছে।
জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলা মধুহাটি ইউনিয়নের বাজার গোপালপুরে মিন্টু মোটরসাইকেল শোরুম থেকে নগদ এক লাখ ৪৬ হাজার টাকা এবং পাশের বিকাশ কুমারের মনজুর শ্রী জুয়েলার্স থেকে নগদ অর্থ, সোনা ও রূপার গয়নাসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, গত পরশু শনিবার দিনগতরাতে অন্যান্য দিনের মতো কাজ শেষ করে দোকানে তালা দিয়ে বাড়িতে চলে যায়। সকালে দোকানে এসে দেখছি ওপরের ছাউনি ও লোহার সিলিং কেটে মালামালসহ নগদ অর্থ নিয়ে গেছে চোরচক্র। সাধারণ ব্যাবসায়ীদের অভিযোগ, রাতে বাজার পাহারা ও পাশে পুলিশ ফাঁড়ি থাকার পরেও একের পর এক দুঃসাহসিক চুরির ঘটনায় ব্যাবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। মাঝে মধ্যে চুরির ঘটনা ঘটলেও চোর যেমন শনাক্ত করা যায় না, তেমনিভাবে এ সকল ঘটনায় কোন চোরকেও আটক করতে পারে না আইনশৃঙ্খলা বাহিনী। ফলে হতাশ হতে হয় প্রকৃত ব্যাবসায়ীদের। বিষয়গুলোর দিকে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।

এছাড়া, আরও পড়ুনঃ

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More