গাংনীতে বোমাসদৃশ বস্তুর সঙ্গে চাঁদা চেয়ে চিরকুট

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনীর হিজলবাড়ীয়া গ্রাম থেকে চারটি বোমা ও চাঁদা দাবি সম্বলিত একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার হিজলবাড়িয়া গ্রামের মোল্লাপাড়ার বিশারত আলীর বাড়ি থেকে এ বস্তুগুলো উদ্ধার করা হয়। বিশারত আলী হিজলবাড়িয়া গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে। তিনি অভিযোগ করেন, গতকাল রাতের কোনো এক সময়ে দুর্বৃত্তরা তার শয়নকক্ষের পাশের দরজার কাছে বোমাসদৃশ বস্তুগুলো ও ২০ হাজার টাকা চাঁদা চেয়ে একটি চিরকুট রেখে গেছে। এরকম ভয় দেখিয়ে এর আগেও তার কাছে চাঁদার দাবি করা হয়েছে বলে দাবি করেন তিনি। বিশারত আলী বলেন, আজ সকালে ঘুম থেকে উঠে বোমাসদৃশ এই বস্তুগুলো দেখতে পেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য রিপন আলীকে তিনি জানান।

পরে রিপন আলী গাংনী থানায় জানালে, পুলিশ এসে বোমাসদৃশ বস্তুগুলো নিয়ে যায়। কিছুদিন আগে চাঁদা না পেয়ে দুর্বৃত্তরা তার বিচালির গাদা ও ট্রাক্টরে আগুন লাগিয়ে দেয়। নতুন করে বোমাসদৃশ বস্তু উদ্ধারের ঘটনায় তার পরিবারের লোকজন আতঙ্কিত। ইউপি সদস্য রিপন আলী বলেন, বিশারত আলীর অনেক ক্ষয়ক্ষতি করেছে দুর্বৃত্তরা। এ বিষয়ে ব্যবস্থা না নেয়া হলে বড় ধরনের ক্ষয়ক্ষতির আশঙ্কা করছেন তিনি। গাংনী থানার ওসি মো. আব্দুর রাজ্জাক বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে চাঁদাবাজদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More