গাংনীতে বিস্ফোরক মামলায় বিএনপির তিন নেতাকর্মী গ্রেফতার

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে বিস্ফোরক মামলায় আবারও তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তিরা হলেন চেংগাড়া গ্রামের নঈমদ্দিনের ছেলে নুরুল ইসলাম, তেরাইল গ্রামের মৃত জবেদ আলী বিশ্বাসের ছেলে নওশাদ আলী এবং এলাঙ্গী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে বজলু।

গাংনী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করে বলেন, গাংনী পৌর এলাকার উত্তরপাড়াস্থ পরিত্যক্ত মৎস্য খামারের মধ্যে দুটি বোমার বিস্ফোরণ ও ঘটনাস্থল থেকে তিনটি বোমা উদ্ধারের ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা সাহিদুজ্জামান শিপু বাদী হয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের ১১ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২০ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক আইনে একটি মামলাটি দায়ের করেন। তিনি আরও বলেন, শুক্রবার রাতে গাংনী থানা পুলিশের এসআই মাসুদের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে ওই মামলায় উপজেলার চেংগাড়া গ্রামের বিএনপির নেতা নুরুল ইসলাম, তেরাইল গ্রামের নওশাদ আলী ও এলাঙ্গী গ্রামের বজলুকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। জেলা বিএনপির সিনিয়র সভাপতি জাভেদ মাসুদ মিল্টন বলেন, যখন বিএনপির কোনো কর্মসূচি থাকে তখন মিথ্যা মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদের আটক করে আন্দোলনকে দমিয়ে রাখার অপচেষ্টা করা হয়। এ মিথ্যা মামলার ঘটনায় তীব্র নিন্দা জানান তিনি।

উল্লেখ্য, নাশকতার একই মামলায় এর আগে গাংনী পৌর যুবদলের আহ্বায়ক ও পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সাহিদুল ইসলামকে, তেঁতুলবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে, যুবদলের সাবেক নেতা বেলাল হোসেন ওরফে বেলুসহ মোট ১১ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More