আপনাদের সকল সুখ দুঃখের সাথী হতে চাই

চুয়াডাঙ্গায় নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণকালে আসাদুল বিশ্বাস

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার মাখালডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে নতুন বস্ত্র ও ইফতার বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাসের উদ্যোগে কলেজ রোডস্থ বিশ্বাস টাওয়ারে অবস্থিত নিজ কার্যালয় এসব বিতরণ করা হয়। প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সহসভাপতি আসাদুল হক বিশ্বাস। প্রধান অতিথির বক্তব্য আসাদুল হক বিশ্বাস বলেন, আমি যেনো আপনাদের জন্য বেঁচে থাকি। আপনাদের সকল সুখ দুঃখের সাথী হতে চাই। আপনাদের সাথে অনেক দিন ধরে আছি। অতীতেও আপনাদের মাঝে ছিলাম; এখনো আছি, ভবিষ্যতেও থাকবো। আমার শেষ কথা, আমি শেষ সম্বল দিয়ে হলেও আপনাদের সাথে থাকতে চাই। আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত আপনাদের সাথে থাকবো।

আসাদুল হক বিশ্বাস আরও বলেন, আমি প্রত্যেক বছরের মতো এবারও রোজার শুরু থেকেই ইফতারসহ ঈদ উপহার নিয়ে আপনাদের জন্য আছি। নিজের সামর্থমতো আপনাদের সাথে থাকার চেষ্টা করি। সত্য বলতে, বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামীলীগের বন্ধুরা সবসময় মানুষের পাশে থাকে। সোনার বাংলা গড়তে হলে, সবাই মিলে কাজ করতে হবে। মানুষের পাশে দাঁড়াতে হবে। মনে রাখতে হবে, বঙ্গবন্ধু একটি সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সেই সোনার বাংলা গড়তে কাজ করছেন তার সুযোগ্য উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফির সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক আইলহাস ইউপি চেয়ারম্যান অ্যাড. আব্দুল মালেক, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক মতিয়ার রহমান মতি, জেলা কৃষকলীগের সহ-সভাপতি আক্তারুজ্জামান, আইন বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, সদর উপজেলা কৃষকলীগের আহ্বায়ক আব্দুল মতিন দুদু প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাখালডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আসাদুল হক আশা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More