আন্দুলবাড়িয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ

 

জীবননগর ব্যুরো/আন্দুবাড়িয়া প্রতিনিধি: জীবননগর উপজেলার ২নং আন্দুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের নবর্নিবাচিত পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত নারী আসনের ৩জন সদস্য ও সাধারণ ওয়ার্ডের ৯জন সদস্য শপথ গ্রহণ করেছেন। নবনির্বাচিত চেয়ারম্যান র্মীজা হাকিবুর রহমান লিটন সকালে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমার নিকট এবং সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের ১২জন সদস্য বিকেলে জীবননগর উপজেলা নির্বাহী অফিসার হাসিনা মমতাজের নিকট শপথ গ্রহণ করেন। জীবননগরে শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ইশা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি, প্রেসক্লাব সভাপতি এম আর বাবু, নবনির্বাচিত চেয়ারম্যান মীর্জা হাকিবুর রহমান লিটন। শপথ অনুষ্ঠানে সাংবাদিকবৃন্দ ও আন্দুলবাড়িয়া ইউনিয়নের সুধী ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণির নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসিনা মমতাজের নিকট শপথ গ্রহণ করেন ২নং আন্দুলবাড়িয়া ইউনিয়নের ১, ২ ও ৩নং সংরক্ষিত আসনে কাজল রেখা, ২, ৩ ও ৭নং আসনে নাসিমা খাতুন, ৬, ৮ ও ৯নং আসনে আছিয়া খাতুন, ১নং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে নূর ইসলাম, ২নং ওয়ার্ডের সদস্য পদে আতিয়ার রহমান, ৩নং ওয়ার্ডের সদস্য পদে শহিদুল ইসলাম, ৪নং ওয়ার্ডের সদস্য পদে নজরুল ইসলাম, ৫নং ওয়ার্ডের সদস্য পদে জহিরুল ইসলাম, ৬নং ওয়ার্ডের সদস্য মো. হাবিল, ৭নং ওয়ার্ডের সদস্য পদে মহাসীন আলি, ৮নং ওয়ার্ডের সদস্য পদে মাফিজুর রহমান ও ৯নং ওয়ার্ডের সদস্য পদে মিন্টু মিয়া।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More