রিজভীর ওপর হামলার প্রতিবাদে চুয়াডাঙ্গায় মৎস্যজীবী দলের প্রতিবাদসভা অনুষ্ঠিত

0

স্টাফ রিপোর্টার: বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী আহম্মেদের ওপর হামলার প্রতিবাদে চুয়াডাঙ্গায় মৎস্যজীবী দলের প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কমিটির কর্মসূচি অংশ হিসেবে চুয়াডাঙ্গা জেলা কমিটির প্রতিবাদসভার আয়োজন করা হয়। গতকাল সোমবার বিকেল ৪টায় কেদারগঞ্জস্থ চুয়াডাঙ্গা জেলা মৎস্যজীবী দলের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা পৌর মৎস্যজীবী দলের যুগ্মআহ্বায়ক আবুল বাশার। প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক ও কেন্দ্রীয় সদস্য আবু বকর সিদ্দিক বকুল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা মৎস্যজীবী দলের যুগ্মআহ্বায়ক মশিউর রহমান বাবু, সদর পৌর যুগ্মআহ্বায়ক মহিদুল ইসলাম, আতিয়ার রহমান, দামুড়হুদা থানা যুগ্মআহ্বায়ক আব্দুল মোমেন, সিদ্দিকুর রহমান, আকবর আলী, উজ্জ্বল হোসেন। এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা নেতা মোজাম্মেল হক বিশ্বাস, রবিউল ইসলাম রবি, আল মামুন, মোবারক হোসেন, আফাজ উদ্দীন, আব্দুল মালেক, ফারুক হোসেন, রাকিব হোসেনসহ জেলা, উপজেলা, থানা ও বিভিন্ন ইউনিয়ন কমিটি নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভীসহ নেতৃবৃন্দের ওপর হামলা এবং ষড়যন্ত্রমূলক পাতানো সিটি নির্বাচনের কঠোর সমালোচনা করে, তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে বলেন, অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দিতে হবে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে সরকারের কাছে আমাদের প্রশ্ন, তার স্বপ্ন কি বাস্তবায়িত হচ্ছে। এমন পরিস্থিতিই কি তার স্বপ্ন ছিলো। মুক্তিযুদ্ধের চেতনার সৈনিকদের কাছে আমার প্রশ্ন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের স্বাধীন বাংলাদেশ, তার স্বপ্ন কন্যা শেখ হাসিনা করলেন কি শেষ? সভায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে উদারতার সাথে তীব্র আন্দোলন করার আহ্বান জানানো হয়।
আলোচনা সভা শেষে দীননাথপুর পোস্ট অফিসপাড়ার মৃত বিএনপি নেতা সাইফুল ইসলাম ও ছয়ঘরিয়া গ্রামের বিএনপি নেতা টুটুর চাচা মতিয়ার মিস্ত্রির রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

Loading Facebook Comments ...

প্রত্যুত্তর দিন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে আপনার নাম লিখুন