জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে কটুক্তি করার মেহেরপুর ছাত্রলীগের প্রতিবাদ মিছিল ও সমাবেশ

২১

মেহেরপুর অফিস: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির নামে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মেহেরপুর জেলা ছাত্রলীগ। গতকাল বুধবার বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাধনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেহেরপুর প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। মিছিল শেষে প্রেসক্লাবের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খ ম হারুন ইমতিয়াজ বিন জুয়েল, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুলকারনাইন, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আদিব হোসেন আসিফ, সম্পাদক কুতুবউদ্দিন, মুজিবনগর উপজেলা সভাপতি হেলাল উদ্দিন লাভলু, সাধারণ সম্পাদক শেখ সাকিব, ছাত্রলীগ নেতা আল মামুন, ইমাম হাসান, ইমন গাজী প্রমুখ।
সমাবেশে সভাপতির বক্তব্যে আব্দুস সালাম বাধন বলেন, গত ৫ তারিখে শহর আ.লীগের বর্ধিত সভায় জেলা আ.লীগের সাবেক সভাপতি মরহুম ছহিউদ্দীনের নামে কটুক্তি করা হয়েছে। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ও জেলা প্রশাসক আতাউল গনিসহ প্রশাসনিক কর্মকর্তাদের বিরুদ্ধে মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত বক্তব্য রাখায় তার তীব্র প্রতিবাদ জানায়।

Leave A Reply

Your email address will not be published.