চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট চক্ষু হাসপাতালে শতবর্ষী দিলরুবা বেগমের চোখের ছানি অপারেশন সফলভাবে সম্পন্ন

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিট পরিচালিত রেডক্রিসেন্ট চক্ষু হাসপাতালে শতবর্ষী দিলরুবা বেগমের ডান চোখের ছানির অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার দুপুরের তিনি চক্ষু হাসপাতাল থেকে নিজ ঠিকানায় ফিরে গেছেন। জামান গ্রুপের অর্থায়নে রেডক্রিসেন্ট চক্ষু হাসপাতাল বিনামূল্যে তার চোখের ছানি অপারেশন করে দিয়েছে।
চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট চক্ষু হাসপাতালের কনসালটেন্ট ডা. এম.বি. আজম শতবর্ষী দিলরুবা বেগমের চোখের ছানি অপারেশন সফলভাবে সম্পন্ন করেন।
চুয়াডাঙ্গা পৌরএলাকার মুক্তিপাড়ার আব্দুর রশিদ শেখের ছেলে আব্দুল মালেক শেখ গত শনিবার দিলরুবা বেগমকে চক্ষু হাসপাতালে নিয়ে আসেন। চোখের পরীক্ষা-নিরীক্ষার পর চক্ষু কনসালটেন্ট ডা.এম.বি.আজম তাকে ভর্তি করার জন্য পরামর্শ দেন। এরপর দিলরুবা বেগমকে ভর্তি করা হলে গত রোববার তার ডান চোখের ছানি অপারেশন সফলভাবে সম্পন্ন করা হয়।
চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিট অফিসার গৌর চন্দ্র বিশ্বাস জানান, শতবর্ষী দিলরুবা বেগমের চোখের ছানি অপারেশন সফলভাবে সম্পন্ন করায় কনসালটেন্ট ডা.এম.বি.আজমকে অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি। দিলরুবা বেগম তার চোখ দিয়ে আবার পৃথিবীর আলো ভালোভাবে দেখবেন এটি অনেক বড় অর্জন।

Leave A Reply

Your email address will not be published.