ছাত্রীদের সাথে অধ্যক্ষের উদ্দাম নাচের ভিডিও ভাইরাল!

১৯৩

জীবননগর ব্যুরো: বসন্তবরণ ও বিশ^ ভালোবাসা দিবসের অনুষ্ঠানে পাঞ্জাবি ও টুপি পরে ছাত্রীদের সাথে উদ্দাম নাচের ভিডিও ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হয়েছে। গত ১৪ ফেব্রুয়ারি কলেজের মঞ্চে জীবননগর আদর্শ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আলাউদ্দিনের এ নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে চরম আলোচনা ও সমালোচনার ঢেউ তুলেছে। অধ্যক্ষ বিশ^ ভালোবাসা দিবস ও বসন্তবরণকে উপভোগ করার চেষ্টা করলেও অধ্যক্ষর এমন কাজকে কা-জ্ঞনহীন উল্লেখ্য করে অপসারণও দাবি করেছেন।
১৪ ফেব্রুয়ারি বিশ^ ভালোবাসা দিবস ও পয়লা ফাল্গুন বসন্তবরণ উপলক্ষে জীবননগর আদর্শ সরকারি মহিলা কলেজ বর্ণাঢ্য অনুষ্ঠান মালার আয়োজন করে। অনুষ্ঠানের মধ্যে র‌্যালি, আলোচনাসভা ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়। বসন্তবরণের স্টেজে দেখা যাচ্ছে হিন্দি গানের সাথে ছাত্রীদের সাথে অধ্যক্ষ আলাউদ্দীন উদ্দামভাবে নেচে চলেছেন। ১ মিনিট ২৫ সেকেন্ডের এ ভিডিওটি গতকাল মঙ্গলবার হতে সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে তা ভাইরাল হয়েছে। কলেজের একদল ছাত্রীদের নাচের সাথে তাল মিলিয়ে অধ্যক্ষের রোমাঞ্চকর নাচের এ দৃশ্য নেটিজেনদের মনোরঞ্জনের খোরাকে পরিণত হয়েছে। নানা কমেন্টে ভাসছে এ ভিডিও। অধ্যক্ষের উদ্যম নাচের এ দশ্য টপ অব দ্য নিউজে পরিণত হয়েছে।
এ বিষয়ে অধ্যক্ষ মো. আলাউদ্দিন বলেন, ‘কলেজের মেয়েরা তাদের সঙ্গে নাচার জন্য আবদার করলো। তাদের আবদার রাখতে আমি মঞ্চে উঠে একটু নাচ করেছি। এখন বুঝছি বিষয়টি ঠিক হয়নি। আর এটা এভাবে ভাইরাল হয়ে পড়বে তা আগে বুঝতে পারিনি।’

Leave A Reply

Your email address will not be published.