‘বিগ বস’ বন্ধে সালমানের বাড়ির সামনে বিক্ষোভ, গ্রেফতার ২০

0
28

বিনোদন ডেস্ক: সালমান খান সঞ্চালিত রিয়ালিটি শো ‘বিগ বস’ বন্ধের দাবি ওঠেছে বেশ কয়েক দিন হলো। এবার সালমান খানের বাড়ির সামনে বিক্ষোভ প্রদর্শন করা হয়েছে। এই বিক্ষোভ থেকে আবার গ্রেফতার হয়েছে ২০ জন।

মূলত বিগ বসের ১৩তম সিজনে ‘বেড ফ্রেন্ড ফরেভার’ শুরু হওয়ার পর থেকে এটি বন্ধের দাবি ওঠে। অভিযোগ, এই শোয়ের মাধ্যমে অশ্লীলতা ছড়ানো হচ্ছে। যা কিনা ভারতের ভাবমূর্তি নষ্ট করছে। ফলে সালমান খানের বাড়ির সামনে অবস্থান নেয় কর্ণি সেনার সদস্যরা। তারা এটি বন্ধে বিক্ষোভ করতে থাকে।

অনলাইন পোর্টাল বলিউড হাঙ্গামা জানিয়েছে, বিক্ষোভকারীরা অভিযোগ করেন, এই অনুষ্ঠানে নানা ধর্মের মানুষ, অবিবাহিত মানুষ একসঙ্গে এক বিছানায় শোন, যা ভারতীয় সংস্কৃতির পরিপন্থী। এতে করে শুক্রবার মুম্বাইয়ে সালমানের বাড়ির বাইরে বিক্ষোভ প্রদর্শন করে তারা। এসময় ২০ জনকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনার পর সালমান খানের বাড়ির সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এর আগে উত্তর প্রদেশ বিধানসভার সদস্য নন্দ কিশোর গুজ্জার অনুষ্ঠানটির সম্প্রচার বন্ধে তথ্য সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরকের কাছে চিঠি পাঠান। একই দাবি করে জেলা প্রশাসকের কাছে চিঠি দিয়েছে গাজিয়াবাদের ব্রাহ্মণ মহাসভা। ইতোমধ্যে এই শো নির্মাতাদের কাছ থেকে রিপোর্ট তলব করেছে তথ্য মন্ত্রণালয়।

এদিকে ‘বিগ বস’ নিয়ে এত কিছু হয়ে যাওয়ার পরও সালমান খানের কোনো বক্তব্য পাওয়া যায়নি।