কুষ্টিয়া বন্দুকযুদ্ধে মুকুল মুন্সি নামের এক ডাকাত নিহত : অস্ত্র গুলি উদ্ধার

 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া মিরপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৱ্যাবের সাথে বন্দুকযুদ্ধে মুকুল মুন্সি নামের এক ডাকাত নিহত হয়েছে। গত শনিবার ভোররাতে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের মশান নামক স্থানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি, ২টি চাপাতি ও ডাকাতি কাজে ব্যবহৃত গাছকাটা করাত, দড়ি উদ্ধার করেছে ৱ্যাব-১২ কুষ্টিয়া ইউনিটের একটি টিম।

ৱ্যাবসূত্রে জানা গেছে, গত শনিবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মশান নামক স্থানে রাস্তার ধারে ডাকাতির প্রস্তুতি নিয়ে একদল ডাকাত অবস্থান করছে।

এমন সংবাদের ভিতিত্তে ৱ্যাব-১২ কুষ্টিয়ার একটি টিম রাত ৩টার দিকে সেখানে অভিযানে যায়। ৱ্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। ৱ্যাবও পাল্টা গুলি করলে বন্দুকযুদ্ধের এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায় মুকুল মুন্সি (৪৫) নামের এক ডাকাত। এ সময় অন্যরা পালিয়ে গেলে ৱ্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি, ২টি চাপাতি ও ডাকাতি কাজে ব্যবহৃত গাছকাটা করাত, দড়ি উদ্ধার করে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালমর্গে পাঠিয়েছে ৱ্যাব। কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোসাদ্দেক ইবনে মুজিব এ বন্দুকযুদ্ধের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, নিহত মুকুল মুন্সি কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার পশ্চিম বাহিরচর বার মাইল গ্রামের মৃত ইউসুপ মুন্সির ছেলে। তার বিরুদ্ধে ভেড়ামারাসহ বিভিন্ন থানায় ডাকাতি, দস্যুতা ও অস্ত্র আইনে অর্ধডজন মামলা রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.