করোনা মোকাবেলায় সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান এমপি ছেলুন জোয়ার্দ্দারের

0

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাস মোকাবেলায় সকলকে সচেতনতার সাথে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। গতকাল মঙ্গলবার ঢাকাস্থ এমপি হোস্টেলে সাক্ষাৎ করতে যাওয়া চুয়াডাঙ্গা-১ আসনের বিভিন্ন এলাকার নেতাকর্মীদের তিনি এ আহ্বান জানান।
এমপি ছেলুন জোয়ার্দ্দার বলেন, করোনাভাইরাস নিয়ে অহেতুক ভীত হওয়ার দরকার নেই। তবে সাবধানের ঘাটতি যেন না থাকে। আপনারা ঘন ঘন সাবান পানি ও অ্যালকোহল আছে এমন সল্যুশন দিয়ে হাত ভালোভাবে ধুয়ে নেবেন। চোখ, নাক ও মুখস্পর্শ করা থেকে দূরে থাকতে হবে, সামাজিক মেলামেশা যতোটা সম্ভব এড়িয়ে চলতে হবে। ভালো হয়, ঘরে নিজেকে স্বেচ্ছাবন্দী করে রাখতে পারলে। কারও সাথে দেখা করতে হলে ৬ ফুট দূরে থেকে কথা বলতে হবে। অসুস্থ হলে বাড়িতেই থাকতে হবে। করোনার উপসর্গ দেখা দিলে জরুরিভাবে ডাক্তারের পরামর্শ নিতে হবে। বিদেশ থেকে কারো আত্মীয়স্বজন বাড়ি ফিরলে তাকে সরাসরি কোয়ারিন্টাইনে থাকতে সহযোগিতা করতে হবে। কোয়ারিন্টাইনে ছাড়া ভুলেও পরিবারের সাথে মেলামেশা করতে দেয়া যাবে না।
তিনি আরও বলেন, করোনাভাইরাস সারা বিশ্বের আতঙ্ক। খুব সচেতনতার সাথে সকলে মিলে এই ভয়ঙ্কর ভাইরাসের বিরুদ্ধে আমাদের বিজয়ী হতে হবে। সবাই সচেতন থাকবেন। এই ভাইরাসের সাথে লড়তেই হবে। দেশকে বাঁচাতে, বিশ্বকে বাঁচাতে সকলকে এক সাথে লড়তে হবে। আমাদের সকলের পরিবারকে এই ভাইরাস থেকে বাঁচাতে হবে। বিপদ কেটে গেলে আমরা সকলে যেন একসাথে হাসি মুখে সাক্ষাৎ করতে পারি। আল্লাহতায়ালা আমাদের সকলকে এই রহমত দান করুন।

Loading Facebook Comments ...

প্রত্যুত্তর দিন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে আপনার নাম লিখুন