জনকল্যাণ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ করলো দিশারী

0

 

আলমডাঙ্গা ব্যুরো: শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির জন্য আলমডাঙ্গার পাইকপাড়া জনকল্যাণ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। গতকাল বিশ্ববিদ্যালয় ও কলেজপড়ুয়া শিক্ষার্থীদের স্বেচ্ছাশ্রম দ্বারা পরিচালিত ‘দিশারী’ নামের সংগঠন এ সংক্রান্ত আলোচনাসভা ও মাস্ক প্রদান করেছে।

এ সময় শতাধিক শিক্ষার্থীর মধ্যে মাস্ক বিতরণ করে সংগঠনটি। ধুলা, ধোঁয়া, শীত ও মৌসুমী জলবায়ু সংক্রান্ত ভাইরাসজনিত রোগ থেকে বাঁচতে এবং শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাসংক্রান্ত সচেতনতা ও অনুপ্রেরণা প্রদান করতে উন্মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। কর্মসূচির উদ্বোধন করেন পাইকপাড়া জনকল্যাণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম।

কর্মসূচির উদ্যোক্তাদের প্রশংসা ও ধন্যবাদ জানিয়ে রফিকুল ইসলাম বলেন, এ ধরনের কর্মকা-ের ফলে আমাদের শিক্ষার্থীরা সচেতন হবে। এছাড়া তাদের অনুপ্রেরণার গল্পে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষার সদর্থকবোধ জাগ্রত হবে। আশা করছি, তাদের এ সেবামূলক কাজ ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়টির শিক্ষক আশহাদ মাহফুজ, দিশারীর যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আফরিক হাসান, আমির হামজা, অর্থ সম্পাদক সাঈফ মাহমুদ প্রমুখ।

 

Loading Facebook Comments ...

প্রত্যুত্তর দিন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে আপনার নাম লিখুন