আকাশ খবরের নির্বাহী সম্পাদক রনির আকস্মিক ইন্তেকাল

0

স্টাফ রিপোর্টার: ডিশ ক্যাবল নেটওয়ার্ক ব্যবসায়ী ও দৈনিক আকাশ খবর পত্রিকার নির্বাহী সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা তানজির আহমেদ রনি ইন্তেকাল করেছেন (ইন্না…রাজেউন)। গতকাল বুধবার ভোর ৪টা ২০মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
চুয়াডাঙ্গা মসজিদপাড়ার মরহুম মোতালেব ম-লের ছেলে ও বিশিষ্ট আইনজীবী তছিরুল আলম মালিক ডিউকের জামাতা তানজির আহমেদ রনি গতপরশু রাতে নিজবাড়িতে অসুস্থ হয়ে পড়েন। রাতেই তিনি মৃত্যুরকোলে ঢুলে পড়েন। মৃত্যুকালে স্ত্রী ও দু’পুত্রসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ আছর নামাজে জানাজা শেষে জান্নাতুল মওলা কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।
তার আকস্মিক মৃত্যুতে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আ.লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি তানজীর আহমেদ রনির মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
এদকি,ে চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অনেকেই শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগরাফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছে।
প্রসঙ্গত: কয়েকমাস আগে তানজির আহমেদ রনির পিতা আব্দুল মোতালেব ইন্তেকাল করেন। পিতৃবিয়োগের শোক মুছতে না মুছতে তিনিও সকলকে শোক সাগরে ভাসিয়ে নিলেন চিরবিদায়।

Loading Facebook Comments ...

প্রত্যুত্তর দিন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করে আপনার নাম লিখুন